সে
- ইবরার আমিন ২৬-০৪-২০২৪

কাকে ভেবে আমি কাঁদবো !
কার জন্য ফেলবো আমি চোখের জ্বল ?
কে এমন সে,
যার তরে আমার কান্না !

হয়তো সে তা বুঝবেনা,
আমার মতো সে আমাকে মানবেনা ।
ভেবেও সে পাবেনা কে আমি !
আমার মাঝে আমি ই কাঁদবো যা সে শুনবেনা ।

আমিতো তাকে দিয়েছি এই আমাকে
আমিতো তাকে দিয়েছি আমার সব বিশ্বাস,
বিনিময়ে পাইনি কিছু
পেয়েছি ভুল কিছু আশ্বাস ।

আমার হ্নদয় জুড়ে আছে সে,
যে অধিক ঘৃনা করে আমাকে ।
তবুও তাকেই ভালবাসি,
কিছু অশ্রু ধুঁয়ে নিয়ে যায় আমার কষ্ট কে !

সব কিছু এলোমেলো
তাকে ছাড়া আমার ভিতর,
ভুল করেও ভূলতে পারেনা তাকে
অগোচালো আমার অন্তর ।

সে আমার কে,
তা শুধু আমিই জানি ।
জানেনা সে, জানবেনা সে
এর সবটুকু জানে আমার চোখের
পানি ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

SAKIL
০৬-০৬-২০১৯ ১৫:৩৯ মিঃ

আবেগময়!