অনল বিষাদ
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২০-০৫-২০২৪

২৩/০৯/২০২৬
রাত্রি ১২:৫২

স্বপন অভিতারে আসিওনা আর
মম হৃদয়পুরে আজি,
বিষন্ন হাহাকার।

তোমা লয়ে অংকিত বাসনা
কবলি ধুলায় মিশিলো,
নাহি গো বাচিবা স্বাদ_
কষ্ট দরুন হৃদয় চিরিলো।

তিমির রাত্র গগন বরনে
শুক তারা সাজিয়া,
আপন নীড়ে চলিছো_
সুখ গুলো হরন করিয়া।

নীরব রজনী কাটিতে চহেনা
তোমারো স্মরন রাজে,
প্রেমোবংশি করুন সুরে_
বক্ষ গভিরে বাজে।

ক্ষনকালে বিষাদ মালা
পরায়ে মোর গলে,
চলিয়া গিয়াছো দূর প্রান্তর_
রাখিয়া মোরে গভির অনলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Sjoy
০২-০৫-২০২০ ১৯:৫৫ মিঃ

আপনার মন্তব্যে অনুপ্রানিতহলাম #ফয়জুল মহি

Sjoy
০২-০৫-২০২০ ১৯:৫৪ মিঃ

আপনার মন্তব্যে অনুপ্রানিতহলাম #ফয়জুল মহি

M2_mohi
০২-০৫-২০২০ ১৩:৩৯ মিঃ

Valo laglo