মায়া পরি
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২০-০৫-২০২৪

২১/০৯/২০১৬
সন্ধা ০৭:৩২

কপলের লাল চন্দ্র
কেবলি মায়ার জোচনা ছরায়,
এহেম মায়াবি জোচনায়_
মোর এ বক্ষে শিহরন জাগায়।

তুমি কোন বা চন্দ্রলোকের রাজকন্যা??
আখি ভরেনা কবু দেখি,
গগনপুরের রংধনু রঙে_
তোমারো ছবি আকি।

তোমারো চাহনি বড়ই লাজুক
গোলাপ পাপরি যেনো সে চোখেরো পাতা,
কে গো তুমি নন্দিনি?
তোমারো কেশ যেনো লাজুক লতা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।