আলোক লতিকা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রেম কাব্য ২০-০৫-২০২৪

০৫/০৯/২০১৬
রাত্রি ১০:৪০

কে গো তুমি?মোরে ডাকিছো দু হাত বারায়ে
প্রেমময় অধরচন্দ্রিকা আলো ছরায়ে,
কৃষ্ণসন্ধা মালতি লতা বুনিয়াছে স্বপন_
শিকলেরো বাধ মানিবেনা আজি দুর্জয় মন।
তব হেরি তোমা পানে বারে বারে তাকায়ে থাকা
কি অপরুপ আখি,মাতাল মনে স্বপন আঁকা,
চরনে তাহারো ঝংকার কংকন_
নীলাম্বরনে সুভাস নিহারিকা অঙ্গে মাখা।
+
কে গো তুমি বিদেশিনী?
মম হৃদয় তোরনে তোমারো প্রতিচ্ছবি,
বারে বারে তোমারো ভাবনা_
আজি বুঝিয়ছি,কি করিয়া লিখিতে পারে কবি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।