কষ্ট নদী
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ ২০-০৫-২০২৪

২৫/০৯/২০১৬
০৫:০৪ ভোর রাত্রি

সুখো রঙ্গ সাঙ্গ করিয়া
আঁখিদ্বয় ভাসায়ে জলে,
কষ্ট নদী বহিছে সদা_
হাসিবা নানা ছলে।

হইবেনা কভু দরশন
সিক্ত জলোধারায়,
ভিজিবেনা কেহ বর্ষা প্লাবনে_
দু:খ অমানিশায়।

বেদন স্মরনে কাঁদিয়া কাঁদিয়া
সদা হাকিয়া ডাকে,
কে বা শুনিবে এহেম বাণী?
আসিয়া নদীর বাকে।

বিষাদ বেদনে নীলাম্বরনে
আঁকিয়া জলো ধারা
ক্ষনে ক্ষনে ঢেউ আসিয়া_
ভাসায়েছে করিছে সারা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
০২-০৫-২০২০ ১৯:৫৭ মিঃ

ভালোবাসা জানবেন প্রিয় কবি #ফয়জুল মহি

M2_mohi
০২-০৫-২০২০ ১৩:৪১ মিঃ

এক রাশ মুগ্ধতা ।