জিহাদের ডাক
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - প্রতিবাদ ২০-০৫-২০২৪

29/06/2016
11:16 pm

আমি দুর্বল
আমি ভীতু
খোদার দরবারে,
আমি সাহসী
আমি নির্ভিক_
শহিদ তিতুর শহরে।
আমি শানিত তরবারি
আমি সাহসি যোদ্ধার সহচরি,
আমি নিঃশংস সহমিকা_
আমি ধ্বংসের অহমিকা।
আমি তেপান্তরের নির্বাক কষ্ট
আমি খোদার ভয়ে ষ্ফিত,
আমি জালিমের তরে ক্ষুব্ধ_
আমি অসহায়ের শোকাহত চিত্ত।

আমি বিজয় যুদ্ধের সন্ধি
আমি নাস্তিকের চোখে জঙ্গি,
আমি ভয়ানক অরন্যের পথিক_
তাই কোরআন রেখেছি সঙ্গি।
আমি খোদার তরে নিরব
আমি সীমারের তরে গজব,
আমি সত্যের পথে সজীব_
আমি অবুঝের কাছে আজব।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।