তৃষ্ণা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - ফরিয়াদ ২০-০৫-২০২৪

23/06/2016
02:26 pm

মোর এ জন্ম হইবে বৃথা
ক্ষিনকায় এ ভূবনে,
অসীম দয়া পাইয়াও মোর_
তৃষ্ণা রহিয়াছে জীবনে।
তোমার কুদরত চরন বধিরে
ঠেকায়ে মোর এ ললাট,
চাহিগো খোদা তোমার দিদার_
অধম পাপির ছোট্ট ফারিয়াদ।

বাসনা রহিছে আখি তটে মোর
দর্শিতে রাসুল বদন,
নিদ্রা বসনে আখি মেলে থাকি_
তব কাটিছেনা অমানিশার রোদন।
তব হেরি রওযা পানে
ছুটিয়া চলে মন,
মিটিবেনা মোর বাসনা কভু_
দেখিতে তোমার তোরন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।