শপথ
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - জিহাদি ২০-০৫-২০২৪

20/06/2016
11:06 pm

আজি করিতে হবে পন
বরন করিতে হবে মরন,
ঝংকার উঠিছে এ ক্ষনে_
বিজয় নিশান তুলিতে হবে গগনে।

খোদার পথে আয় ছুটিয়া
ঘন বর্ষার ন্যায় ঝংকার তুলিয়া,
আজি নাহি কো নিস্তার_
পথভ্রষ্ট জালিম সত্বার।

রনক্ষনে এক হও হে জিহাদী
রক্ত খেলায় মাতিয়া ওঠো,
হইয়া হিংস্রের প্রতিবাদি।

কোর-আন হস্তে করো হে শপথ
আমি মুসলিম,আমি মজলুম,
মানিব না কোনো অন্যায় জুলুম_
আমি জিহাদী,খোদা মোরে করো কবুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।