সত্যের ডাক
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - জিহাদ ২০-০৫-২০২৪

17/06/2016
10:36 pm

চল রে এবার চল
তেপান্তরের পথ পেরিয়ে_
মৃত্যু পনে হাত বারিয়ে,
শত্রু রুখিতে চল।

অগ্নি মশাল জ্বালায়ে হস্তে
ধ্বংস করিতে হিংস্র বলয়,
রক্তচোষা করিতে ঘায়েল_
দল বাধিয়া চল।

রাখিবনা ধরায় নির্লজ্জ
অশালীনের নগ্ন দুর্গ,
পোড়াতে চল কালো নিশান_
রঙের জলসা ধ্বংস করিয়া
গড়িতে হইবে সর্গ।

রক্ত মাখা কালো হস্তে
মারিছে থাবা বারে বারে,
সহিতে আর পারিনারে_
কত রক্ত ঝরিবে বল?
অশুভ শক্তি তুচ্ছ করিয়া
মরন ভয়কে তেজ্য করিয়া_
জয় আনিতে চল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।