ঝংকার
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় ২০-০৫-২০২৪

14/06/2016
10:52 pm

কে বা আসিলো
হৃদয় অঙিনায়?
নুপুরো ঝংকারে_
করিলো অসহায়।

কি যে মায়াবি সে চলন
অসীম জির্ন হেরি কংকন,
অগ্নি নিহারিকা তটে_
এ জ্বালা যায়না কভু কহন।

ঝন ঝন ঝংকারে
কানন বনো মাতায়ে যায়,
তব হেরি কন্ঠ নহরি_
কেবলি আমারে ভাবায়।

কে গো তুমি বিদেশিনী?
নিত্য হিতম্ভ পিয়াসী,
হবে কি মোর প্রিয়া?
তোমারে যে ভালোবাসিয়াছি।

নাহি কভু পাই গো দেখা
অমৃত গুল্ম বনে,
তবুও ভালোবাসি,বেসে যাব_
মন যে ছুটিয়াছে তোমা পানে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Sjoy
০২-০৫-২০২০ ২০:০০ মিঃ

মুগ্ধতা জানবেন প্রিয় কবি #ফয়জুল মহি

M2_mohi
০২-০৫-২০২০ ১৯:৫৭ মিঃ

সৃজনশীল লেখা।