আমি ভালবাসিনি
- হাসান আল মাহদী ২৬-০৪-২০২৪

আমি কখনো ভালবাসিনি তোমাকে
যদিও আমি ভালবাসি,
তোমার রেশমি কালো চুল
তোমার টানা- টানা হরিণী চোখ,
পাগল করা মায়াবি বদনের
চাঁদমাখা ঐ মিষ্টি হাঁসি
আমি বড় ভালবাসি।

আমি কখনো ভালবাসতাম না তোমাকে
যদিও না দেখতাম তব হৃদয়ে প্রেম
যদি খুঁজে না পেতাম একটু শান্তির পরশ।
তাই আমি বারবার হারিয়ে যায়
তব শরীরের রন্দ্রে-রন্দ্রে, শিরায় উপশিরায়
দেহের প্রতিটি লোমকূপে,
মনে হয় যেন তোমাতে মিশে আছি।

আমি কখনো ভালবাসিনি তোমাকে
যদিও আমি ভালবাসি,
তোমার আকুল ভরা মিষ্টি চাহনি
দূর থেকে তোমার কোমল হাতছানি।
আমি পাওয়ার বাসনা ছেড়ে দিয়ে
অপেক্ষার প্রহর গুনি,
আর এভাবেই ভালবেসে যাব মিছেমিছি।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৩-০৫-২০২০ ১২:৫৯ মিঃ

লেখা পড়ে মোহিত হলাম।