মৌন আবেগ
- দজিয়েব ২৪-০৪-২০২৪

ব্যর্থ জনসভা থেকে ফিরছি আমি
আমি ফিরছি ক্লান্তি এবং ঘৃণা নিয়ে
সাথে আছে মরে যাওয়া ভালবাসা
মৌন আবেগ আর ছেলেখেলা ছেলেখেলা।
- অক্টোবর ২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kanizc0
০৩-০৫-২০২০ ১৯:১০ মিঃ

shundor :)