আহ্বান
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - ধর্মীয় কাব্য ২০-০৫-২০২৪

12/06/2016
02:22 am

আযানের ধ্বন্বি আসিলো কানে
নামাযের ই আহ্ববানে,
মধুর সুরে কুহুতানে_
নামাযের ই আহ্ববানে।

সুরতহরি এমন মধুর
হূদয় মাঝে তুলিছে লহর,
খোদার ই আরশে_
তাই এ দুহাত করেছি প্রশর।

নিত্য ক্ষনে খোদার শানে
করিছে পূজন সৃষ্টিগনে,
আমি অধম পাপি গুনাহগার_
ক্ষমা করো নীরিহ তনে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।