মোনাজাত
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - ধর্মীয় কাব্য ২৬-০৪-২০২৪

07/06/2016
08:15pm

আসিলো সিয়াম সাধনা
রহমতের মাস,
খোদা তোমারি সন্তুষ্টিতে_
থাকিবো উপবাস।

হে খোদা দাও মোরে শক্তি
করিতে তোমারি ইবাদাত,
মোর পাপ মুর্ছনা করো_
করি এ মোনাজাত।

এমনো পবিত্র দিনে
ফিরায়ে দিওনা মোরে,
আমারো যতো বন্দেগি_
খোদা তোমরি সন্তুষ্টিরো তরে।

একটি বছর ঘুরিয়া
আসিলো রামাদ্বান,
তৌফিক দাও হে খোদা_
করিতে এ রণ সাধন।

তোমারি নেয়ামত করিয়া ভক্ষন
করিয়াছি আজি উপোস,
এ যে কষ্ট নহে মোর_
কামিতে চাহি খোদা তোমারি সন্তোস।

হে খোদা ক্ষমা করো মোরে
আমি যে পাপি গুনাহগার,
জানি এ ক্ষনে ফিরায়ে দিবেনা_
এহেম ফরিয়াদ আমার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।