ভালো লাগা
- ফয়েজ উল্লাহ রবি ২০-০৪-২০২৪

যারে তোমার লাগে ভালো তার চেহারা কালো
মনটা যে তার অতি সুন্দর ভেতরটাতে আলো ।
সুন্দর যারে দেখতে লাগে নয়ন বলে ভালো
সবগুলো রাত কেটে গিয়ে আসবেই সুখের আলো ।

০৫/০৫/২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।