দৃশ্যপটের বদল
- এস আই তানভী ১৯-০৪-২০২৪

.
অনেক দিন থেকে কবিতা লিখা হয় না;
ইচ্ছেও হয় না কারো কবিতা পড়ার,
সবার দৃষ্টিতে আমি হাসিখুশি ভাব নিয়ে
পথ চলছি, আসলে– মনটা
হাসে না মোটেও, অনেক দিন হলো
নির্ঘুম চোখে রাত্রি যাপন,
খাওয়া-নেওয়ার বালাই নেই,
নেই খোঁজ খবর নিজের শরীরের প্রতি,
আরো অনেক কিছুরই খোঁজ নেওয়ার
ইচ্ছে করে না– যা আমার সংবেদনে,
অনুভূতিতে সবসময় নাড়া দিত।

আসলে আমি কেমন যেন হয়ে গেছি...।
-------------------
২১/০৩/২০০৯

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৬-০৫-২০২০ ০০:৩১ মিঃ

ভিতরের রঙ কেউ দেখতে পায় না