এসেছি ফিরে কবিতায়
- লুৎফা বিনতে ইসমাইল ২৬-০৪-২০২৪

এসেছি ফিরে কবিতায়
গ্রহণ কর গো আমায়।
এলাম বছর পরে
তোমাদের কাছে ফিরে।
লিখব আবার কবিতা
শুনবে কি আমার কথা?
তোমরা হয়তো ভুলেই গেছ আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 6টি মন্তব্য এসেছে।

KobiHimel
২৭-০৫-২০২০ ১৬:৩৮ মিঃ

শুভ হোক ফিরে আসা....

Abutaher
২৭-০৫-২০২০ ১৬:০৪ মিঃ

ভাল ছিল

Lutfa
২৭-০৫-২০২০ ১৬:০১ মিঃ

dhonnobad #Lubdhak shee

Sirius
০৭-০৫-২০২০ ২০:৫৩ মিঃ

সুন্দর

Lutfa
০৬-০৫-২০২০ ১৪:১৮ মিঃ

ধন্যবাদ

M2_mohi
০৬-০৫-২০২০ ১৪:০৬ মিঃ

চমৎকার ।