বাস্তবতা
- লুৎফা বিনতে ইসমাইল ২৪-০৪-২০২৪

সব হাসিতে খুশি থাকেনা
সব প্রেমেতে ভালবাসা থাকেনা।
কেউ আসে সুখ দিতে
কেউবা সুখ নিতে।
কার কাছে মুল্য থাকে না।
কেউ ভালবাসার মুল্য বুঝে না।
কেউ বলেনা কথা
কেউ শুনেনা ব্যথা।
স্বার্থ ছাড়া কেউ চলেনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Abutaher
২৭-০৫-২০২০ ১৬:০৩ মিঃ

বাস্তবতা

M2_mohi
০৭-০৫-২০২০ ২২:৩৫ মিঃ

সুন্দর উপস্থাপন । 

Lutfa
০৭-০৫-২০২০ ২০:৪৪ মিঃ

বাস্তবতা এটাই।