কল্পনাতে তোমাকে সাজাই
- এস আই তানভী ১৯-০৪-২০২৪

.
আমি একাকী গোপনে কল্পনায়-
আকাশের নীল দেখি তোমার চোখে,
তোমার কোমল কোপলে চাঁদের রং আছে মিশে,
জ্যোস্না ঝরে তোমার সর্বাঙ্গ থেকে,
পলাশ-কৃষ্ণচূড়ার রং তোমার অধর জুড়ে
কপালের টিপ যেনো পবিত্র বর্ণের কালি
আর শ্রাবণের মেঘ হারিয়ে যায় তোমার কালো চুলে।

আমি একাকী গোপনে কল্পনায়-
নিরবে মিশে যাই তোমার মাঝে, অবিরত-
তোমার হৃদয়ের ছোঁয়া নিয়ে সুখে ভাসি
তোমাকে নিয়ে স্বপ্ন দেখি, স্বর্গ-বাসর সাজাই
বসন্তের সব রংগের ফুল দিয়ে।।

যখন দিশেহারা হয়ে পড়ি, কল্পনাতে
তোমাকে কাছে নিয়ে আসি, ভালোবাসি
নানান গল্পে দুঃখ ভুলি, আরও কত কি----।
--------------------
০৩/০৮/০৭ইং
(ডায়েরি_থেকে)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
০৮-০৫-২০২০ ১০:২৬ মিঃ

তোমাকে নিয়ে স্বপ্ন দেখি, স্বর্গ-বাসর সাজাই