বর্ষা বেরা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

বর্ষা বেরা
কেমন আছো?
কাটছে কেমন দিন
তুমি তিলোত্তমা বলে কি আমি
তোমার থেকে বার্তা নেই ঋণ.....?

বর্ষা বেরা
তোমার মনটা কি
ভালবাসায় ভরা?
একটু ভালবাসা ধার দাও
আমার মনটা করে নেই মিঠেকড়া।

বর্ষা বেরা
তুমি তো অধরা,
তাই আমার ভাগ্যটাই পোড়া
বর্ষা বেরা
জানি না কবে তোমার হাতে হাত রেখে
করবো ঘোরা -ফেরা?

যদিও আমি কখনো
তোমায় ভালবাসতে পারবো না,
ধর্মের দেয়াল
দেশের দেয়াল আমার চারপাশে ঘেরা.....




.....

পশ্চিম বঙ্গের মেয়েটির জন্য মনে প্রেম জন্মেছিল
যদিও কপালে নেই....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০৯-০৫-২০২০ ২১:২১ মিঃ

কেউ বাজে মন্তব্য করবেন না....

বহুদিন পর মনে প্রেম জন্মেছিল পরদেশীর জন্য