নিষিদ্ধ কবিতা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৮-০৩-২০২৪

যদবধি থেকে তুমি ছুঁইবে নারীর যোনিপথ
তখন থেকে বুঝবে পেয়েছো তুমি পেয়েছো
ভালবাসার পথ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।