এ্যাখান যোনি চাই
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

ভালো লাগে না কিছু
নারীর যোনির দাবদাহ
লিঙ্গের লেগেছে পিছু।

লিঙ্গ বলে নারীর যোনি চাই
কিন্তু আমি নারীর যোনি
কোথায় পাই?

ক'দিন আগে নিষিদ্ধ পল্লিতে
যোনি ভাড়া নিয়েছিলাম
সেই থেকে লিঙ্গ যোনিতে থাকতে চায়,
কিন্তু আমি যে পারছি না
এখনো বিবাহ করে এ্যাখান
যোনির মালিক হইনি
এখনো বিবাহ লাইসেন্স হয়নি।


কোথায় যোনি পাই?
কিন্তু, যোনির দাবদাহ
লেগে আছে লিঙ্গে,
কোন নারী দেখলে
লিঙ্গ হয়ে যায় ফিঙ্গে
যোনিতে হানতে চায় কাপড় ডিঙ্গে।


এ্যাখান যোনি চাই
দিগম্বর হয়ে
সারাদিন নারীর যোনিতে
লিঙ্গ কে হানতে চাই
লিঙ্গ কে সুখে রাখতে চাই।


এ্যাখান যোনি চাই
বিনময়ে যোনিয়ালী
নারীর সঙ্গে
বিবাহ লাইসেন্স করতে চাই......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Faiyaj
১৬-০৫-২০২০ ২০:৩৪ মিঃ

নিষিদ্ধ কবিতা

Faiyaj
১৬-০৫-২০২০ ২০:৩৩ মিঃ

নিষিদ্ধ কবিতা