ব্যর্থ
- ইবরার আমিন ২৯-০৩-২০২৪

আবার ও আমি ব্যর্থ তোমাকে
ফিরাতে,
আবার ও আমি ব্যর্থ তোমার মনে আমাকে বসাতে ।

প্রতিদিন চোখ থেকে কিছু ফোটা অশ্রু পড়ে,
পাথরের মতো মন তোমার তাও না নড়ে ।

অপেক্ষার প্রহর শেষ হয়ে যায় তবুও পাইনা তোমার দেখা,
মাঝরাতে ঘুমহীন চোখে জেগে থাকি আমি একা ।

এতোটাই দূরে রেখেছো আমাকে তোমার মন থেকে ।
শত চেষ্টা ব্যর্থ হয়ে ফিরে আসে,
আর কষ্টরা আমাকে ঘিরে বসে ।

হাসির ছলে ঘুরে ফিরি তোমার আশে পাশে,
সুখের ভাললাগা অনুভব করতে পারিনি তোমার স্পর্শে ।

আমি ব্যর্থ
তোমার মনে আমাকে ঠাঁই দিতে,
আমি ব্যর্থ
তোমার হাসিতে আমায় জড়াতে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।