****
- দজিয়েব ০৮-০৫-২০২৪

****

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

1984
২৬-০৫-২০২০ ১৩:১৩ মিঃ

প্রেমিক নামের নিসিদ্ধ পতিতা
সুখ নেই বুকে তার স্বার্থপরতা

kanizc0
২৬-০৫-২০২০ ১২:২৮ মিঃ

apni ar kobita prokash korben nah?!

kanizc0
২৬-০৫-২০২০ ১২:২৮ মিঃ

sottie kharap laglo