দমে দমে পাপের সাথে
- এস আই তানভী ২৯-০৩-২০২৪

.
দমে দমে পাপের সাথে জীবন আয়ু ফুরিয়ে দিলাম
তার কথা ভুলে থেকে দুনিয়াবিতে ব্যস্ত রইলাম
তবু তিনি আলো বাতাস করলো না বন্ধ কভু
ভেবে দেখো কত দয়া করে যাচ্ছে আমার প্রভু।

আয়রে মানুষ একটুখানি আয়রে এবার হুশে
মাওলার প্রেমে মশগুল হই এই রমজান মাসে
এই রমজান থেকে শিক্ষা নিয়ে- চলবো ভালো পথে
পাপের পথ ছেড়ে যাবো অদেখা ঐ জান্নাতে।।
---------------
২২/০৫/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
২৩-০৫-২০২০ ০২:৩৬ মিঃ

আল্লাহ আমাদের ক্ষমা করে দাও।