আমরা কোথায় যাচ্ছি
- বিচিত্র কুমার ২৮-০৩-২০২৪

আমরা কোথায় যাচ্ছি
তা কে বলতে পারে?
খালি চোখে দেখতে পাচ্ছিনা
অদৃশ্য ভাইরাসটারে।
.
কী যে হবে আমাদের?
তা কে বলতে পারে?
সুসময় যাচ্ছে চলে
বসেবসে বন্দি ঘরে।
.
থমকে গেছে ব্যস্ত পৃথিবী
করোনা হানা দিচ্ছে দিকেদিকে,
অর্থনীতি লণ্ডভণ্ড দেশ-বিদেশে
মরছে মানুষ ধুকেধুকে।
.
দুপচাঁচিয়া,বগুড়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৩-০৫-২০২০ ২২:৫৭ মিঃ

করোনা সবাইকে বেতাল করে দিয়েছে