ঈদ মোবারক
- মাহমুদুল মান্নান তারিফ - ঈদকাব্য ২৯-০৩-২০২৪

ঈদ মোবারক
মাহমুদুল মান্নান তারিফ

স্মৃতির পাতায় রোক মোবারক ঈদ,
বিদ্বেষ সাফ করে শোভা রোক হৃদ।
হৃদয়ের সবকালি - যাক মুছে যাক,
আনন্দ একফালি, স্মৃতি হয়ে থাক।

ঈদগায় বুকে-বুক - কোমল মনন,
কাঁধে-কাঁধ দ্বেষ পুড়ে হিংসে হনন।
গালেগালে মুখেমুখে একগাল চুম,
হাতে-হাত হাতঝাড়া হাসি রামধুম।

দুশমনে স্নেহপ্রীতি প্রেমের ছোঁয়া,
একে অন্যের তরে প্রেমের দোয়া।
ধুকপুক যতো এতে, ভুলার সাধন,
একবুক ভালোবাসা অটুট বাঁধন!

ঈদুল ফিতরে বুকে প্রেমশোভা রোক,
সালামতে থেকো প্রিয় ঈদ মোবারক।

তাং০২ আগস্ট ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৫-০৫-২০২০ ০৩:২৫ মিঃ

Eid Mubarak