নদীই জীবন
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

শীর্ণ ঝর্ণার ধারাতে
তোমারে দেখেছি হাসতে
আবার উচ্ছ্বল নদীতে
কখনো দেখেছি ভাসতে।

স্রোতস্বিনীর জয়
সদাই অব্যাহত
পাহাড় থেকে মোহানা
বহমান যা নিয়ত।

যতই তোমায় দেখি
নিত্য নতুন শিখি
যার কাছে সব বাধা
তুচ্ছ এবং মেকী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।