রক্তপাতহীনতায় শান্তি চাই
- এস আই তানভী ২০-০৪-২০২৪

.
ওরে মুমিন মুসলমান, করিস না আর ঘুমের ভান
প্রতিদিন কত মানব প্রাণ হচ্ছে পাপের বলি
চেয়ে দেখ- কেমন করে ধ্বংস আজ মুসলিম জাহান
প্রতিবাদ ছাড়া কেমনে বল্ আলোর পথে চলি।

আয় না নেমে ঘর থেকে হাতে হাত রেখে শপথ করি
সব পাপাচার মুছে দিতে প্রবল রক্তের বান ভাসাই
রক্তপাতহীনতায় পৃথিবীটাকে শান্তিময় করে তুলি
শান্তি চাই, শান্তি চাই, সমুচ্চারণের বলি সবাই।।
--------------------
২৬/০৫/১৮ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Abutaher
২৬-০৫-২০২০ ০৩:০৭ মিঃ

চল প্রতিবাদ করি

KobiHimel
২৬-০৫-২০২০ ০০:৪৮ মিঃ

সহমত

Tanvi
২৬-০৫-২০২০ ০০:১০ মিঃ

শান্তি চাই