আসবেই আলো
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

যারে তোমার লাগে ভালো
তার চেহারা কালো
মনটা যে তার অতি সুন্দর
ভেতরটাতেই আলো ।
সুন্দর যারে দেখতে লাগে
নয়ন বলে ভালো
সবগুলো রাত কেটে গিয়ে
আসবেই সুখের আলো ।

মে ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
২৭-০৫-২০২০ ০৪:৩১ মিঃ

অ সং খ্য ধন্যবাদ কবি ।।

M2_mohi
২৬-০৫-২০২০ ১৪:২৬ মিঃ

অনিন্দ্য সুন্দর লেখনী ।