প্রেমের আরেক নাম
- ফয়েজ উল্লাহ রবি ২৯-০৩-২০২৪

ভাবনাতে প্রেম-মিষ্টি মধুর বাস্তবতায় ভিন্ন
মন কাঁদে মন প্রেমের ব্যথায় বুঝেনা তা অন্য ।
যখন প্রেমের ছোঁয়া লাগে মনে পৃথিবীটা রঙ্গীন
দূরের গেলে প্রেমের মানুষ সবই লাগে ঘৃণ্য ।
যার মনে তার সুখের ছোঁয়া যেজন দেয় দেখা
বদলে যে যায় জীবন যে তার বদলায় হাতের রেখা ।
এক নজরে দেখে তারে লাগলো মনে দোলা
ডুবে থাকি তারি রূপে হয়ে আত্ম ভোলা ।
প্রেমের ছোঁয়া লাগলে মনে নাচে যে মন উল্লাসে
সব কিছুতেই মধুর লাগে জীবন থাকে আহ্লাদে ।

১৮ মে ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।