প্রেমের ব্যবধান
- ফয়েজ উল্লাহ রবি ২৭-০৪-২০২৪

শূন্য থেকেই শুরু জীবন শূন্যতে ফের যাওয়া
মাঝখানে তার রঙ্গের মেলা জীবন চাওয়া-পাওয়া ।
সুখ-বেদনা দুই খানেতেই প্রেমেরি বসবাস
কেউ দেখা পায় দুঃখের আবার কারো সুখের আবাস ।

মে ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

faizbd1
২৭-০৫-২০২০ ০৪:৩০ মিঃ

অজস্র ধন্যবাদ কবি মহী

M2_mohi
২৬-০৫-২০২০ ১৪:২৮ মিঃ

Beautiful pome