ঢোল কলমির স্মৃতি
- হিমেল তাওসিফ জয় ২৬-০৪-২০২৪

ঢোল কলমির পাশের এক মুঠো স্মৃতি
আমাকে মাঝে মাঝে দেয় না বিরতি
অতীত এসে উঁকি মারে, তাতে কি ক্ষতি
আমার জাগেনি যে হায় কখনো অরতি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।