আমার কবিতা তবু পড়বে না
- হিমেল তাওসিফ জয় ২৫-০৪-২০২৪

আমার কবিতা তবু পড়বে না-
কেন বলো;
সেরকম খারাপের কি হলো,
তাতে নেই প্রেমের আল্পনা তাই?
আমি কি এমনিতেই এমন হ'য়ে যাই!
.
এই যে যেমন আছে সাগরের ঢেউ,
তেমনি আহা আমারও ছিল কেউ;
আমার মেলেনি কারো অন্তরে ঠাঁই,
বড্ড অপ্রেম যে পেয়ে বসেছে আমায়;
প্রেম করে কে কোনদিন কি পেল!
কেবল প্রেমিকের চোখ চ্ছলচ্ছল;
এখন নির্জনতার পথখানি মাড়াই;
আমি কি এমনিতেই এমন হয়ে যাই!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
২৯-০৫-২০২০ ২২:৫৫ মিঃ

অনন্য

almamun1996
২৯-০৫-২০২০ ২২:২৮ মিঃ

সুন্দর