নতুন জামা চাই
- এস আই তানভী ২৭-০৪-২০২৪

.
মা, আবারও এলো যে ঈদ
নতুন জামা চাই,
গতবার দিতে চেয়েও তুমি
কথা রাখো নাই।

এবার যদি না দাও তুমি
নতুন জামা কিনে,
থাকবো না বাড়ির মাঝে
আমি ঈদের দিনে।।

সেদিন তুমি কাঁদবে কিন্তু
বসে একা ঘরে,
কোথাও খুঁজে পাবে না
যাবো অনেক দূরে।।

মুখ লুকিয়ে কাঁদে মা
ছেলের কথা শুনে,
ছেলের বাবা নেই আজ
এই বিশাল ভুবনে।।
------------------
৩০/০৫/১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Tanvi
৩০-০৫-২০২০ ০৭:৫২ মিঃ

গতবারের ঈদ ছড়া