আমি সবার থেকে আলাদা
- এস আই তানভী ২৩-০৪-২০২৪

.
আমি জানি তুমি বা তোমরা
আমাকে অনেক অনেক ভালোবাসো।
তোমার বা তোমাদের বাড়িতে এক দিনের জন্য
আমার অনুপস্থিতি বিরাট শূন্যতা সৃষ্টি করে,
আমার অসুখে-বিসুখে তোমাদের মন হয় বিষন্ন,
আমার বা আমার পরিবারের বিপদের কথা শুনে
তোমরা ভাবান্নিত হয়ে যাও,
জানি তোমরা আমকে খুব ভালোবাসো
আর এটাও জানি এসব কিছু
অভিনয় ছাড়া কিছু নয়।
তবুও আমি সব কিছু বুঝেও
না বুঝার ভান করে তোমাদের সাথে মিশে
নিজেকে নিয়ে যাই অনেক দূর আর
আমি এমনই, এভাবেই চলি, চলতে থাকি।

নিখুঁত ভাবে অনুভব করি তোমাদের উদারতা,
সহানুভূতি, মানসিকতা আর প্রেম....।

ভালো থেকো সবসময়, অভিশাপ দেওয়া
কিংবা আফসোসে নিজেকে পুড়াতে
মোটেও ভালোবাসি না, আমি অন্যরকম একজন।।
------------------
৩১/০৫/১৬ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

KobiHimel
৩১-০৫-২০২০ ১৩:৩১ মিঃ

খুব ভালো লাগলো

Tanvi
৩১-০৫-২০২০ ১৩:২০ মিঃ

কারো সাথে মিলে না আমার