ক্ষমা করে দাও হে খোদা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - আল্লাহ ভীরু কাব্য ০২-০৫-২০২৪

25-03-2016
03:50 AM

বিদ্ধস্ত আজি মন
তিব্র ভয়ার্ত এ হূদয়,
অতিব নিকটে মহাপ্রলয়_
রুখিবার নাহি কোনো প্রয়াশ।

আমি পাপি আমি অনুতপ্ত
আমায় ক্ষমা করো প্রভু,
হে পরম করুনাময় খোদা_
মুর্ছনা করি দাও হৃদয়ের কালি।

এ কোন অবলীলায়
বিভোর করিয়াছি হৃদয়,
ভূবন পিয়াসি মন_
আজি বুঝিতে পারে।

ক্ষমার আশিষে প্রার্থনা করি
অধম অবুঝ আমি,
ক্ষমা করে দাও খোদা_
তুমি তো অন্তর যামি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।