তোকে মুক্তি দিবো
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ১৯-০৪-২০২৪

20-03-16

নিথর পৃথিবী সার্থপর
সারাটা জনম ধরে_
কষ্ট দিয়ে যায়,
ছোট এই হৃদয় পাঁজরে।

খাচার পাখিটাও আজ
খায়না কোনো খাবার,
কষ্টটা যেনো এই বুকে_
মুক্তি চায় বারে বার।

হূদয় পুড়ে যাক-জ্বলে যাক
কষ্টটাকে মেনে নিব,
তুই যে পোষা আদরের পাখি_
তবু তোকে মুক্তি দিব।

কোন আকাশে উড়াব তোকে?
আকাশে যে বৃষ্টি,
একটু খানি সবুর কর_
তুই তো উড়ার জন্যই সৃষ্টি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।