ভালোবাসা
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - অনুরাগী কাব্য ২০-০৪-২০২৪

10-10-15

জানি তুমি ভীষন অভিমানী
তবু তোমায় রাগিয়ে দেই,
আমি বড় হতচ্ছারা_
রাগ ভাঙতে চাই ভালোবাসাতেই।

জানি তুমি সরলমনা
তাইতো মজা করি,
একটু কষ্ট দিয়ে আবার_
ভীষন আদর করি।

জানি তুমি সুখ বিলাসি
তাই দুঃখটাকে বোঝাই,
তোমায় একটু কষ্ট দিয়ে_
শপ্নটাকে সাজাই।

জানি আমায় ভালোবাসো
তোমার চেয়েও বেশি,
সেই ভালোবাসা যত্নে রাখি_
তোমায় করে খুশি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০১-০৬-২০২০ ১৪:০৭ মিঃ

এখন সব মন্ডলের দখলে