আমি+?
- মন্ডল মোঃসুমন আহমেদ জয় - বিরহ কাব্য ২০-০৪-২০২৪

জানি তুমি আমাকে ভালোবাসবেনা
তবু অপেক্ষায় ছিলাম-আছি-থাকব,
জানি আমাকে মনে রাখবেনা_
কি করে তোমাকে ভুলব?

ভুলকরে যদি কবু মনেপরে আমায়
অশ্রু হয়ে ঝরে পরব,
তোমার চোখের পাতায়।

আজ তোমাকে খুববেশি মনে পরছে
এটাই বুঝি শেষ আলিঙ্গন,
তুমি আমাকে বোঝোনি এটা তোমার ভুল_
আজ চলে যাচ্ছি করোনা বারন।

খুব বেশি ভালোবেসেছি তোমায়
বুকটা ফেটে যায় তোমাকে ভেবে,
আমি তো চলেই যাব_
পাখি বলে কে তোমায় ডাকবে?

আমারও কষ্ট হচ্ছে কি করার?
চলে এসেছি জীবনের বিপরিতে,
এত ভালোবাসলাম তবু_
অনুভুতি নেই তোমার হৃদয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।