কে চালাক
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৯-০৩-২০২৪

মানুষ কে ঠকাতে পারে যে
বাঙালির দৃষ্টিতে চালাক সে,
এমন চালাক দিয়ে কি লাভ
এমন চালাকের মাঝে জন্মায় সতত পাপ......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Faiyaj
০২-০৬-২০২০ ১২:১৯ মিঃ

তুমি কি চালাক