সাধনা
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

রঙ ছিল তুলি ছিল
ছিলনা শুধু ভাবনা
যার অভাবে তার ছবিটা
কিছুতেই আঁকা গেলনা।

কলম ছিল কাগজ ছিল
ছিলনা শুধু চেতনা
যার অভাবে তাদের কথা
কিছুতেই বলা গেলনা।

সুর ছিল তাল ছিল
ছিলনা শুধু সাধনা
যার অভাবে কণ্ঠতে গান
কিছুতেই ফোটানো গেলনা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।