মনের কথা
- ফয়েজ উল্লাহ রবি ২৫-০৪-২০২৪

রয়ে যে যায় অনেক কথাই কথার মাঝেই বন্দি
মনের গোপন ব্যথা গুলো করে যে যায় সন্ধি ।
খুঁজেই যে জন শুধুই যে সুখ
মিলে তার ভাগে শুধুই দুখ,
পেতে হলে দিতেই হবে এইতো প্রতিদন্ধি ।

মঙ্গলবার
১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।