আজব জীবন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

বয়স যাচ্ছে বেড়ে
যৌবন যাচ্ছে হেরে
ক্ষণে ক্ষণে ভালবাসা উঠছে নেড়ে....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।