কবিতার নাম নেই
- Md Rasel Mia - শেষ দেখা ১২-০৫-২০২৪

কি লিখবো তাই জানি নাহ
কেন লিখবো তাই বুঝি নাহ,

জ্ঞানেরও কমতি নেই
কলম কাগজের অভাব নেই,
তবু কেন বুঝতে পারছি না
কিসের তরে আমার এ লেখা..!

কেহ কি পড়বে সে লেখা
বুঝতে পারিবে কি মনের সব ব্যথা..!

শুরুতেই লিখিলাম ভুল শব্দ দিয়ে
শেষটাও হবে কি ভুলের দাড়ি টেনে।

মনের দুখানা কথা ছিল
ভেবেছিলাম পদ্য খানিতে লিখিব,
তাও ভুলে গেলাম পদ্য লিখিবার শুরুতে।

হতভাগার হস্ত দিয়ে যেটুকুই লিখিলাম
পড়িয়া তাহা হাসিতে মাতিও না
মুখখানা ভেংচি মেরে..!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

rasel6545
১৭-০৬-২০২০ ১৫:০৩ মিঃ

@ফয়জুল মহী আপনাকে অসংখ্য ধন্যবাদ

M2_mohi
০৬-০৬-২০২০ ০৪:৩০ মিঃ

মাধুর্যমণ্ডিত লেখা।