দেবী ধর্ষন
- নাজমুল তালুকদার - আলোকিত জীবনের সন্ধানে ২০-০৪-২০২৪

প্রাইভেসি না থাকার কারনে কবিতা টি মুছে ফেলা হয়েছে। সবাই প্রাইভেসি নিয়ে সতর্ক থাকবেন।

নাজমুল তালুকদার
কবি
কাব্যমেলা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Nazmultalukder
০৭-০৬-২০২০ ০৯:১৩ মিঃ

ফয়জুল মহী ধন্যবাদ

M2_mohi
০৬-০৬-২০২০ ১৩:৫৬ মিঃ

সুললিত