নিশুতি রাত্রির ছন্দপতন-৩
- হিমেল তাওসিফ জয় - নিশুতি রাত্রির ছন্দপতন ২৬-০৪-২০২৪

নিশুতি রাত্রি-
তারারা আকাশে মিট মিট করে জ্বলে,
আঁধারবৃত্তি-
জোড়া চোখ মম ভরা অশ্রুজলে।
.
যবে প্রান্তরে পড়ে মোর ছায়া
রচে যায় এমনি তাতে মায়া
ভাবে সবে আমি জাল
আমার ছায়াই যে আসল,
মম চোখ ভরা অশ্রুজল।
.
আমি কেবল কিশোর-
তবু হেরেছি কত আজ অবধি,
আমার গায়ে উষ্ণ রুধি
মন হেসে উঠে দুঃখ পেলে,
অভিযোগ নেই পুড়লেও তোষানলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

KobiHimel
১১-০৬-২০২০ ১২:৩৮ মিঃ

কবি এস আই তানভী, আপনার মন্তব্য আশা করছি।