স্বহস্তে অঙ্কিত ছবি
- অরুণ কারফা ১৭-০৫-২০২৪

সামনে পেয়েও তোমায়
হই না তত খুশী,
হই যত ছবিতে দেখে;
নিজের হাতেই যেটা
এঁকে ছিলেম আমি,
তোমায় সম্মুখে রেখে।

এমনিতে প্রিয়া তুমি
যতই সুন্দর হও,
নও আমার হাতে গড়া;
না হলেও ছবিতে নিখুঁত
সেখানেই তোমায় পাই
তাতেই দিয়েছ ধরা।

তাই তো আমি ভীষণ
উৎফুল্ল হয়ে উঠি,
যেই দেখি সেই আঁকা;
চিরতরেও তুমি
নাইবা রইলে কাছে ,
ছবিটায় থাকা পাকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।