বালিকা (পর্ব-১)
- রজত দেব তীর্থ - 'ওহে' ২৪-০৪-২০২৪

ওহে বালিকা,
তুমি কি সত্যিই জানো না ওই ছেলেকে?
কেন করেছিলে মনখেয়ালি আলাপ তাহলে?
কেনোইবা অযথা মোড খারাপের ভান ধরেছিলে?
দোষ কি তোমার না ওই ছেলের ছিল তবে?
বলো কি বলতে পারো এখন…!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।