উদভ্রান্ত কবিতা
- হিমেল তাওসিফ জয় ২০-০৪-২০২৪

তুমি, হ্যাঁ তুমি-
নীরবে আঙ্গুল দিয়ে চুল চুমি
চলে যেতে প্রতিদিন,
এখনো যাও, আমি আর নই মিসকিন;
দূরে সরে যাও স্বেচ্ছায়, নাহলে,
কাউকে আমি কিছু দেব না বলে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।